ওয়ালটন চার্জার ফ্যানের দাম | Walton Charger Fan Price 2023

Rate this post

আপনারা অনেকেই ওয়ালটন চার্জার ফ্যানের দাম কত তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন।  আজকে তাই আজ ওয়ালটন চার্জার ফ্যানের দাম এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

Thank you for reading this post, don't forget to subscribe!

ওয়ালটন চার্জার ফ্যানের দাম

প্রচুর পরিমাণ লোডশেডিং এর কারণে স্বাভাবিকভাবে জীবন যাপন করা অনেকটাই কঠিন থেকে কঠিনতর হয়ে গেছে। ওয়ালটন চার্জার ফ্যানের দাম? দিনে এবং রাতে উভয় সময়েই বেশিরভাগ সময় বিদ্যুৎ থাকে না। প্রচণ্ড গরমে মানুষ আরও বেশি অস্থির হয়ে ওঠে যখন বিদ্যুৎ বিভ্রাটের কারণে ফ্যান ও এয়ার কন্ডিশনার চলাচলে ব্যাঘাত ঘটে। ফলস্বরূপ, লোকেরা চার্জার ফ্যান কেনাকে একটি কার্যকর গ্রীষ্মকালীন সমাধান হিসাবে বিবেচনা করছে।

গরম থেকে বাঁচার জন্য লোকেরা চার্জার ফ্যান কেনাকে একটি কার্যকর গ্রীষ্মকালীন সমাধান হিসাবে বিবেচনা করছে। আপনারা যারা ওয়ালটন চার্জার ফ্যান নিয়ে ভাবচ্ছেন তাদের বলব এটি খুবই ভালো। কেনোনা ওয়ালটন হচ্ছে বাংলাদেশের একটি জনপ্রিয়ই লেক্ট্রনিক পণ্যের ব্র্যান্ড কোম্পানি। ওয়ালটন চার্জার ফ্যানের দাম? এছাড়াও ওয়ালটন বাংলাদেশের বৃহত্তম কোম্পানিগুলোর মধ্যে একটি। ওয়ালটন চার্জার ফ্যানের দাম? এই ওয়ালটন কোম্পানির অনেক জনপ্রিয়তা রয়েছে। ওয়ালটন ইলেকট্রনিক পণ্যগুলো বিশেষ গুরুত্ব সহকারে তৈরি করা হয় এবং অনেকটা বৈশিষ্ট্যপূর্ণ হয়ে থাকে। বাংলাদেশের বাজারে ওয়ালটনের চার্জার ফ্যানের দাম ৩৯৯০ টাকা থেকে ৬১০০ টাকা পর্যন্ত নির্ধারিত রয়েছে। নিচে ওয়ালটন চার্জার ফ্যানের দাম দেওয়া হলো-

ওয়ালটন চার্জার ফ্যানের মডেল দাম
WRTF12A 3,990
WRTF14A 4,390
W17OA-EM-MS 5,700
W17OA-MS 6,100
W17OA-AS 6,490

 

ওয়ালটন চার্জার ফ্যানের মূল্য তালিকা ২০২৩

  • ওয়ালটন চার্জার ফ্যান WRPF06A এই মডেলটির দাম হচ্ছে ১৭৯০ টাকা ।
  • ওয়ালটন চার্জার ফ্যান WRTF12A এই মডেলটির দাম হচ্ছে ৩৯৯০ টাকা ।
  • ওয়ালটন চার্জার ফ্যান WRTF14A এই মডেলটির দাম হচ্ছে ৪৩৯০ টাকা ।
  • ওয়ালটন চার্জার ফ্যান W17OA-EM-MS এই মডেলটির দাম হচ্ছে ৫৭০০ টাকা ।
  • ওয়ালটন চার্জার ফ্যান W17OA-MS এই মডেলটির দাম হচ্ছে ৬১০০ টাকা ।
  • ওয়ালটন চার্জার ফ্যান W17OA-AS এই মডেলটির দাম হচ্ছে ৬৪৯০ টাকা ।

 

ওয়ালটন চার্জার ফ্যানের বৈশিষ্ট্য

ওয়ালটন চার্জার ফ্যানের দাম
ওয়ালটন চার্জার ফ্যানের দাম

নিচে ওয়ালটন চার্জার ফ্যানের বৈশিষ্ট্য দেওয়া হলো-

  • ওয়ালটন চার্জার ফ্যান দুটি উদ্দেশ্যে কাজ করে – আপনার ডিভাইসগুলিকে চার্জ করা এবং আপনাকে ঠান্ডা রাখা। আপনার ফোন চার্জ করা এবং ঠাণ্ডা থাকার মধ্যে আপনাকে আর বেছে নিতে হবে না, কারণ এই ডিভাইসটি একটিতে উভয় কার্যকারিতা প্রদান করে৷
  • ডিভাইসটির একটি দ্রুত-চার্জিং ক্ষমতা রয়েছে যা আপনাকে দ্রুত এবং দক্ষতার সাথে আপনার ডিভাইসগুলিকে চার্জ করতে সক্ষম করে। এটি বিশেষভাবে উপযোগী যখন আপনি তাড়াহুড়ো করেন এবং আপনার ডিভাইসটিকে যত দ্রুত সম্ভব চার্জ করতে হবে। একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে একটানা সাত থেকে আট ঘন্টা সক্রিয় থাকতে পারে ডিভাইস গুলি।
  • ওয়ালটন চার্জার ফ্যান পোর্টেবিলিটির জন্য ডিজাইন করা হয়েছে, যা সহজেই বহন করা যায়। আপনি এটি আপনার ভ্রমণে আপনার সাথে নিয়ে যেতে পারেন, এটি বাড়িতে বা অফিসে ব্যবহার করতে পারেন, বা ক্যাম্পিং করার সময়ও এটি ব্যবহার করতে পারেন।
  • ডিভাইসটি সামঞ্জস্যযোগ্য ফ্যানের গতির সেটিংস সহ আসে যা আপনাকে আপনার প্রয়োজনীয় শীতল বাতাসের পরিমাণ নিয়ন্ত্রণ করতে সক্ষম করে। এটি বিভিন্ন আবহাওয়ার অবস্থার জন্য এবং বিভিন্ন ব্যক্তিগত পছন্দগুলির জন্য এটিকে নিখুঁত করে তোলে।
  • ওয়ালটন চার্জার ফ্যান শান্তভাবে কাজ করে, এটি নিশ্চিত করে যে আপনি কাজ করার সময় বা ঘুমানোর সময় বিরক্ত না হন। যারা শব্দের প্রতি সংবেদনশীল এবং শান্তিপূর্ণ পরিবেশের প্রয়োজন তাদের জন্য এটি একটি অপরিহার্য বৈশিষ্ট্য।
  • ডিভাইসটি স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ এবং অন্যান্য USB-চালিত ডিভাইস সহ বিস্তৃত ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। এটি এটিকে একটি বহুমুখী ডিভাইস করে তোলে যা আপনি আপনার সমস্ত ডিভাইস চার্জ করতে ব্যবহার করতে পারেন।
  • ওয়ালটন চার্জার ফ্যান ব্যবহার করা সহজ, একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস যা আপনাকে সহজেই এর কার্যকারিতা নিয়ন্ত্রণ করতে সক্ষম করে। এটি একটি ম্যানুয়াল সহ আসে যা ডিভাইসটি কীভাবে ব্যবহার করতে হয় সে সম্পর্কে ধাপে ধাপে নির্দেশাবলী সরবরাহ করে।

আরও পড়ুনঃ ইতালি ভিসা খরচ 2023

শেষ কথা

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা আজ ওয়ালটন চার্জার ফ্যানের দাম জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

 

error: Content is protected !!