থাই গ্লাসের দাম কত | How Much Does Thai Glass Cost 2023

Rate this post

আপনারা অনেকেই আজকে থাই গ্লাসের দাম কত তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন।  আজকে তাই আজ আজকে থাই গ্লাসের দাম কত এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

Thank you for reading this post, don't forget to subscribe!

থাই গ্লাসের দাম কত

বর্তমান সময়ে ঘরবাড়ি তৈরির পরে জানালার জন্য বাড়ির দরজা বা জানালাকে সুন্দর করতে থাই গ্লাসের কোন বিকল্প নেই।। কেননা এইটি যেমন দেখতে সুন্দর লাগে তেমনিভাবে এইটি লাগানোর বেশ সুবিধাও ভোগ করা যায়। থাই গ্লাসের দাম কত? আপনারা অনেকেই থাই গ্লাস সর্ম্পকে ভালো ধারনা না থাকার কারনে বিভিন্ন অনলাইন বা ওয়েভ সাইটে এই সর্ম্পকিত তথ্য খুজে থাকেন। আজ আমরা আপনাদের  থাই গ্লাস ও এর দাম সর্ম্পকে সকল তথ্য আপনাদের নিকট এই প্রতিবেদনের সাহায্যে তুলে ধরব।

বর্তমানে থাই গ্লাসের চাহিদা বেশি থাকাই বাজারে এর দাম অ বেড়েই চলছে। যার ফলে প্রতিটি ব্রান্ডের থাই গ্লাসের দাম আগের তুলনায় অনেক বৃদ্ধি পেয়েছে। এছাড়াও আগে এক বর্গফুট কাঁচের দাম ছিল ৩৮০ থেকে ৪০০ টাকা। বর্তমানে এর দাম ৩০ থেকে ৫০ টাকা পর্যন্ত বেড়েছে। থাই গ্লাসের দাম কত? আজকের বাজারে ৪৩০ টাকা স্কয়ার ফিট থাই গ্লাস বিক্রি হচ্ছে। থাই গ্লাস দিয়ে ৪ থেকে ৫ ফিট এর একটি জানালর দাম ৬০০০ থেকে ৭০০০ হাজার টাকা। সাধারণ মানের গুলো ৫০০০ টাকার এর মধ্যে পেয়ে যাবেন।

বর্তমানে আপনি যদি ৫ ফিটের একটি থাই গ্লাস ক্রয় করতে চান তাহলে ৫ হাজার টাকা ৭ হাজার টাকার মতো বাজেট থাকতে হবে। দেশ যত উন্নত হচ্ছে তত জিনিসপত্রর দামও বৃদ্ধি পাচ্ছে এবং গুণগত মান হাই কোয়ালিটির হচ্ছে এবং বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে জিনিসপত্র গুলো আরো ভালো মানের করা হচ্ছে। যেহুতু এখন বাংলাদেশর বাজারে বেশকিছু থাই গ্লাস পাওয়া যায় সেহুতু গ্লাসগুলোর মধ্যে উন্নত মানের এবং নরমাল কোয়ালিটিরও রয়েছে। থাই গ্লাসের দাম কত? তবে আমরা অবশ্যই আপনাকে উন্নত মানের গ্লাস গুলো ব্যবহার করতে বলবো। কারন আপনি যদি আপনার বাসা বাড়িতে উন্নত মানের থাই গ্লাসগুলো ব্যবহার করেন তাহলে এখান থেকে আপনি খুব ভালো মানের সার্ভিস পাবেন এবং খুব ভাল একটি আবহাওয়া উপভোগ করতে পারবেন।

কাই থাই গ্লাসের জানালার দাম কত

কাই থাই হচ্ছে বাংলাদেশের থাই গ্লাসের জন্য সেরা একটি ব্রান্ড। তাই আপনারা যদি থাই গ্লাসের জন্য যদি ভালো একটি ব্রান্ড খুজে থাকেন তাহলে কাই থাই গ্লাস অত্যান্ত জনপ্রিয় একটি ব্রান্ডের নাম। কাড়োণ বর্তমানে জানালায় ব্যবহার করার জন্য কাই থাই গ্লাস গুলোরও বেশ চাহিদা রয়েছে। অনেকেই জানালাই থাই লাগানোর জন্য েই গ্লাস ক্রয় করেন।

আপ্নারা যারা েই কোম্পানির গ্লাস কিনতে চান তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে যে কাই কোম্পানির একটি চার ফুটের জানালার দাম ৫ হাজার টাকা বা তার থেকে একটু বেশি হতে পারে। তবে কাই থাই গ্লাসগুলোর মধ্যে ৪.৫ ফুট জানালার দাম ৬০০০ টাকা বা একটু বেশি হতে পারে। এছাড়া সব গুলো জানালর দাম একই হবে। তবে আপনার পছন্দ মতো সাইজ এবং ডিজাইন অনুযায়ী থাই গ্লাসের জানালা বানিয়ে নিতে পারবেন। সেক্ষেত্রে খরচ আরও বেশি হবে।

থাই গ্লাস এর দরজার দাম

থাই গ্লাসের দাম কত
থাই গ্লাসের দাম কত

বর্তমান বাজারে বিভিন্ন ধরনেরও বিভিন্ন ব্র্যান্ডের থাই গ্লাস এর দরজা পাওয়া যায় বাজারে। তবে তাদের দাম ব্যবহৃত অ্যালুমিনিয়াম উপর নির্ভর করে। থাই গ্লাসের দরজা ব্যবহার করতে চান তাহলে জেনে রাখা ভালো যে, দরজার জন্য গ্লাসে কতটুকু পরিমাণ এলুমিনিয়াম এর ব্যবহার হয়েছে সেটার উপর দাম নির্ভর করে।

থাই গালসের একটি ৭ ফিট ২.৫ ফিট এর দরজার দাম ৮০০০ টাকা। কাই কোম্পানির এলুমিনিয়ামের ফ্রেম দিয়ে দরজা বানালে খরচ হবে ১০,০০০ টাকা। তবে আপনারা যারা ভাল মানের থাই গ্লাসের দরজা সংগ্রহ করতে চান তাদের অবশ্যই ১৬ হাজার থেকে ১৮ হাজার টাকা ব্যয় করতে হবে এবং তার থেকে বেশি একটু কিনতে গেলে আপনাকে ২০ থেকে ২৫ হাজার টাকা ব্যয় করতে হবে।

আরও পড়ুনঃ 1 ভরি সোনার দাম কত বাংলাদেশে 2023

শেষ কথা

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা আজ আজকে থাই গ্লাসের দাম কত জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

 

error: Content is protected !!